পাট্টা দেওয়ার মুখ্যমন্ত্রীর প্রতিশ্রুতিতে কৃপাকে ভোট দেওয়ার সংখ্যালঘুদের প্রতিশ্রুতি!  

Spread the love

আব্দুর রহমান, নিলামবাজার গণআওয়াজ : ভূমিহীনদের পাট্টা দেওয়ার মুখ্যমন্ত্রীর প্রতিশ্রুতিতে কৃপানাথে মজলেন দক্ষিণ করিমগঞ্জের সংখ্যালঘু জনগণ।

এই প্রতিশ্রুতির পর বান্দরকোনা ও বিনোদিনী জিপির ভূমিহীনরা বিজেপি প্রার্থী বিজেপি কৃপানাথ মালাকে ভোট দেওয়ার প্রতিশ্রুতিবদ্ধ হয়েছেন।

অগপ নেতা প্রাক্তন বিধায়ক আজিজ খানকে ডেকে নিয়ে সরকারকে সমর্থনের কথা জানিয়ে দিয়েছেন দক্ষিণ করিমগঞ্জের বান্দরকোনা ও বিনোদিনী জিপির ভূমিহীন সংখ্যালঘুরা।

আজিজ দক্ষিণ করিমগঞ্জের সমস্ত ভূমিহীনদের পাল্টা পাইয়ে দিবেন বলে আশ্বস্ত করেছেন।

ভূমিহীনদের দাবি আমরা ভোটে সরকারকে কৃপা করবো, বিনিময়ে খাস ভূমিতে বসবাসকারিদের পাট্টা দিয়ে আমাদেরকে কৃপা করবেন রাজ্যের মুখ্যমন্ত্রী।

ঈরালীগুল সাওতাল বস্তিতে বান্দরকোনা ও বিনোদিনীর ভূমিহীনদের এক বড়সড় সভা অনুষ্ঠিত হয়।

পাথারকান্দি আঞ্চলিক পঞ্চায়েত সভাপতি আব্দুল সাত্তারের পৌরহিত্য এবং প্রাক্তন বিধায়ক আজিজ আহমদ খাননের উপস্থিতিতে আয়োজিত সভায় হয়।

এই সভায় নিলামবাজারে বিজেপির নির্বাচনী জনসভায় মুখ্যমন্ত্রী হিমন্তবিশ্ব শর্মা ভূমিহীনদের পাট্টা দেওয়ার যে প্রতিশ্রুতি দিয়েছেন তা নিয়ে আলোচনা করা হয়।

দীর্ঘ আলোচনার পর সিদ্ধান্ত হয় সরকার প্রধান যখন ভূমিহীনদের কৃপা করার প্রতিশ্রুতি দিয়েছেন তাই তারাও সরকারকে কৃপা করে বিজেপি প্রার্থী কৃপানাথ মালাকে কৃপা করবেন।

ঐক্যবদ্ধ হয়ে ভোট দেওয়ার অঙ্গিকার করেন।

সভায় প্রাসঙ্গিক বক্তব্য রাখেন আব্দুল সাত্তার, বান্দরকোনা জিপির প্রাক্তন সভাপতি মতিউর রহমান, প্রাক্তন এপি মেম্বার বিলাল উদ্দিন।

এছাড়াও বক্তব্য রাখেন বিনোদিনী জিপির প্রাক্তন এপি মেম্বার নেজাম উদ্দিন, কুরমান আলী ও সেলিম আহমদ প্রমূখ ।

ভূমিহীনরা যে সরকারি খাস ভূমিতে বসবাস করছেন সেই স্ববস্থানে পাট্টা পাইয়ে দিতে রাজ্য সরকারের শরিক অগপ নেতা আজিজ আহমদ খানের সহায়তা কামনা করেন।

আজিজ বলেছেন, মূখ্যমন্ত্রী প্রতিশ্রুতি দিলে প্রতিশ্রুতি রাখেন। ভূমিহীনদের নিঃশর্ত পাট্টা প্রদান করবে সরকার। কিন্ত সরকারের কৃপা পেতে হলে ঐক্যবদ্ধ ভাবে সরকারের পাশে থাকার আহ্বান জানান তিনি।

Gana Awaz Desk

Avatar

create token < a href="https://capablemachining.com/">china cnc milling bep20 token create a usdc token create crypto token create a bep20 token create a token ethereum token stripe token create bnb token create token create a token token mint mint club token