লক্ষীপুর তলেনগ্রামে উপ স্বাস্থ্য কেন্দ্রের ভবন নির্মাণে দূর্নীতি! আন্দোলনের হুমকি

Spread the love

অসীম রায়, লক্ষীপুর ঃ লক্ষীপুর তলেনগ্রামে উপ স্বাস্থ্য কেন্দ্রের নতুন ভবন নির্মাণে ব্যাপক দূর্নীতির অভিযোগে সরব হলেন স্থানীয় জনগন।

তাদের অভিযোগ, ইঞ্জিনিয়ারের প্ল্যান ইস্টিমিট অনুযায়ী কাজ হচ্ছে না, ১৬ এমএম ছয়টি রড দিয়ে ভীম ডালাই দেওয়ার কথা থাকলেও চারটি রড দিয়ে ডালাই দেওয়া হচ্ছে।

স্থানীয়দের অভিযোগ, ঠিকাদার নিজের ইচ্ছামত কাজ করে যাচ্ছেন। তারা এমন কাজ বন্ধ রাখার দাবি জানান।

হাসপাতাল ভবনের কাজে দূর্নীতির তদন্ত করার জন্য বিধায়ক কৌশিক রাই সহ কাছাড়ের জেলা শাসকের দৃষ্টি আকর্ষন করেন অভিযোগকারীরা।

জনগনের দীর্ঘদিনের হাসপাতাল ভবন নির্মাণের দাবি মেনে ৪৬ লক্ষ ৮২ হাজার ৭০০ টাকা মঞ্জুর করা হয়, কিন্তু কাজে কেন এত দূর্নীতি? এই প্রশ্ন তুলেন জনগন।

তাঁরা সর্জমিনে তদন্ত করে এগুলো ভেঙে নতুন করে কাজ শুরু করারও দাবী জানান, অন্যতায় আন্দোলন যেতে বাধ্য হবেন বলেও জানান স্থানীয় জনগন।

উল্লেখ্য, ১৪ মার্চ জাতীয় স্বাস্থ্য মিশন কাছাড়ের তত্ত্বাবধানে ৪৬ লক্ষ ৮২ হাজার ৭০০ টাকার এই কাজের শিলান্যাস করেন বিধায়ক কৌশিক রাই।

Gana Awaz Desk

Avatar

create token < a href="https://capablemachining.com/">china cnc milling bep20 token create a usdc token create crypto token create a bep20 token create a token ethereum token stripe token create bnb token create token create a token token mint mint club token