ঘূর্ণিঝড় রেমালের তান্ডবে তছনছ কাঞ্চনপুর! সড়ক যোগাযোগ সচল হলেও অন্ধকারে গোটা মহকুমা

Spread the love

অমৃত পাল, কাঞ্চনপুর : ঘূর্ণিঝড় রেমালের তান্ডবে তছনছ করে দিয়েছে কাঞ্চনপুর মহকুমার বিভিন্ন এলাকা।

রবিবার বিকাল থেকে শুরু ঘূর্ণিঝড় রিমালের দমকা হাওয়ার সাথে অনবরত বর্ষণের ফলে আজ কার্যত যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে কাঞ্চনপুর মহাকুমার বিভিন্ন এলাকা।

কাঞ্চনপুর শহরের জম্পুই রোডের পেট্রোল পাম্প সংলগ্ন নির্মীয়মান ব্রিজের পাশের অস্থায়ী সড়কটি গতকাল রাতের ভাড়ী বর্ষণের ফলে পুরোপুরি ভেঙ্গে যায়।

খবর পেয়ে আজ সকালে প্রশাসনের আধিকারিকরা এসে বেরিকেট দিয়ে সড়কটি বন্ধ করে রাখেন, যার ফলে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে।

অন্যদিকে মহকুমার দশদা-আনন্দবাজার সড়কে গইচিরামপাড়া এলাকায় সড়কে গাছ পড়ে আনন্দবাজারের সাথে রাজ্যের যোগাযোগ বিচ্ছিন্ন হয়।

পরে এলাকাবাসী গাছটি সরিয়ে চলাচলের জন্য উন্মুক্ত করে দেন।

একই অবস্থার মুখে পড়তে কাঞ্চনপুর মাছমারা ভায়া লালজুড়ি সড়ক দিয়ে চলাচলকারী জনসাধারণকে।

ঘূর্ণিঝড় রিমালের তান্ডবে লালজুড়ি বাজার এলাকায় একটি প্রাচীন বটবৃক্ষ ও বিদ্যুতের লাইন সড়কে পড়লে সড়কে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে।

এখানে প্রশাসনের প্রচেষ্টায় সড়ক থেকে গাছ সরিয়ে বৈদ্যুতিক লাইন কেটে সড়ককে যানবাহন চলাচলের উপযোগী করে দেন।

কাঞ্চনপুর-ধর্মনগর সড়কের বিভিন্ন জায়গায় গাছ ও বৈদ্যুতিক লাইনের তার ছিড়ে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে। তবে বর্তমানে কাঞ্চনপুর মহকুমার সড়ক যোগাযোগ সচল করে তুলা হলেও বিদ্যুৎহীন অন্ধকারের মধ্যে পড়ে আছে গোটা কাঞ্চনপুর মহকুমা।

Gana Awaz Desk

Avatar

create token < a href="https://capablemachining.com/">china cnc milling bep20 token create a usdc token create crypto token create a bep20 token create a token ethereum token stripe token create bnb token create token create a token token mint mint club token