আজ হাইলাকান্দি পরিদর্শনে মন্ত্রী জয়ন্ত মল্লবড়ুয়া, খোঁজখবর নেবেন বন্যায় ক্ষয়ক্ষতি

Spread the love

হাইলাকান্দি ১১ জুলাই : জনস্বাস্থ্য কারিগরি মন্ত্রী জয়ন্ত মল্লবড়ুয়া শুক্রবার একদিনের সফরে হাইলাকান্দি আসছেন।

তিনি সকাল সাড়ে ১০ টায় জেলা আয়ুক্তের কার্যালয়ে হাইলাকান্দির জেলার সাম্প্রতিক বন্যায় ক্ষয়ক্ষতি সম্পর্কে অবহিত হতে এক বৈঠকে মিলিত হবেন।

এরপর তিনি বন্যা দুর্গতদের খোজখবর নিতে আশ্রয় শিবির পরিদর্শন করবেন। জনস্বাস্থ্য মন্ত্রী মল্লবড়ুয়া এরপর করিমগঞ্জ চলে যাবেন।

এদিকে বুধবার হাইলাকান্দি জেলার বন্যা পরিস্থিতি আরো উন্নতি হলেও ১২টি গ্রামের ২৩৭০ জন লোক বন্যার কবলে রয়েছেন।

বুধবারও জেলায় একটি আশ্রয় শিবিরে ৩৩৮ জন শরণার্থী সরকারি আশ্রয়ে রয়েছেন। প্রশাসন থেকে চাল ৪৬.৬৮ কুইন্টাল, ডাল ৮.৯২ কুইন্টাল, লবণ ২.৬৭ কুইন্টাল, ভোজ্য তেল ২৬৭ লিটার এবং পশু খাদ্য ৬৭ কুইন্টাল বরাদ্দ করা হয়েছে।

এদিকে বুধবার কালিনগরে প্রশাসনের ডেজিগনেটে রিলিফ ক্যাম্প এসি গার্লস হায়ার সেকেন্ডারি স্কুলে সরকারি কয়েকটি বিভাগের এক যৌথ বৈঠক অনুষ্ঠিত হয়।

এতে ওই আশ্রয় কেন্দ্রের স্মরণার্থীদেরকে সরকারি সব কয়টি বিভাগের পরিষেবা আরও দ্রুত তুলে দিতে নির্দেশ দেওয়া হয়।

প্রশাসনের বিপর্যয় মোকাবিলা শাখার দায়িত্বপ্রাপ্ত এডিসি অমিত পারবোসার পৌরোহিত্যে সভায় আলগাপুরের সার্কেল অফিসার সহ স্বাস্থ্য, সমাজ কল্যাণ, পি এইচ ই, এপিডিসিএল এবং চাইল্ড প্রটেকশন অফিসার এতে অংশ নেন।

Gana Awaz Desk

Avatar

create token < a href="https://capablemachining.com/">china cnc milling bep20 token create a usdc token create crypto token create a bep20 token create a token ethereum token stripe token create bnb token create token create a token token mint mint club token