হাইলাকান্দির অসহায় রোগীর পাশে দাঁড়ালো হাইলাকান্দি জেলা কংগ্রেস

Spread the love

মোস্তফা আহমেদ মজুমদার : হাইলাকান্দি শহরের অসহায় এক রোগীর পাশে দাঁড়ালো হাইলাকান্দি জেলা কংগ্রেস।

হতদরিদ্র অসহায় রোগীর চিকিৎসা বাবদ আর্থিক সাহায্য করলেন কংগ্রেস নেতা মনোজ মোহন দেব। তাঁর এই সাহায্যে সংকটমুক্ত হয়ে উঠেছেন অসহায় হতদরিদ্র যুবক।

উল্লেখ্য, গত ১ মে হাইলাকান্দি শহরের ১৬ নম্বর ওয়ার্ড লক্ষীশহরের বাসিন্দা বছর ২৭ এর পান্না দেবনাথের উপর উল্টে পড়ে একটি ই- রিকশা।

এতে গুরুতর আহত হন পান্না দেবনাথ নামের এই অসহায় দিনমজুর যুবক।

স্থানীয়দের সহযোগিতায় আহত পান্নাকে উন্নত চিকিৎসার জন্য শিলচর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়।

একটি পা ভেঙ্গে যাওয়ায় অপারেশন করার পরামর্শ দেন চিকিৎসকরা। কিন্তু তাঁর চিকিৎসার জন্য খরচের ব্যবস্থা করা পরিবারের খুবই কঠিন হয়ে পড়েছিল।

সেই সময় পাশে দাড়ান হাইলাকান্দি জেলা কংগ্রেসের সাংগঠনিক সাধারণ সম্পাদক মনোজ মোহন দেব।

তিনি চিকিৎসার জন্য নগদ ১৫ হাজার টাকা আর্থিক সাহায্য করেন। এরপর পান্না কিছুটা সুস্থ হয়ে বাড়ি ফিরলেও হাঁটাচলা করতে পারছিল না।

সোমবার হাইলাকান্দি জেলা কংগ্রেসের সভাপতি সামস উদ্দিন বড়লস্করকে সঙ্গে নিয়ে শহরের ১৬ নম্বর ওয়ার্ডের লক্ষীশহরের বাসিন্দা পান্নার বাড়িতে যান কংগ্রেস নেতা মনোজ মোহন দেব।

তারা হতদরিদ্র এই পরিবারের খোঁজ খবর নেন এবং পান্নার চিকিৎসার জন্য নগদ আরও ২ হাজার টাকা তার হাতে তুলে দেন।

সামস উদ্দিন এবং মনোজ মোহন দেব জানান, পান্না দেবনাথের দুর্ঘটনার খবর পেয়েই চিকিৎসার বন্দোবস্ত করেছিলেন।

বিগত লোকসভা নির্বাচনে কংগ্রেসে প্রার্থী জয়ী হলে আরও বড় ধরনের সাহায্য করার আশ্বাস দিয়েছিলেন তারা।

কিন্ত পরাজিত হওয়ার জন্য তা সম্ভব হয় নি, তবে নিজে যতটুকু সম্ভব সাহায্য করেছেন এবং ভবিষ্যতেও সাহায্যের হাত বাড়িয়ে দেবেন বলে জানান।

এই হতদরিদ্র পরিবারের একমাত্র পান্না ছাড়া উপার্জনের আর কেউ নেই, থাকার জন্য নেই জায়গা এবং ঘরের কোন ব্যবস্থাও নেই। তাই হতদরিদ্র ওই পরিবারকে সাহায্যের জন্য জেলা প্রশাসন ও সাধারণ জনগণের দৃষ্টি আকর্ষণ করেছেন তারা।

Gana Awaz Desk

Avatar

create token < a href="https://capablemachining.com/">china cnc milling bep20 token create a usdc token create crypto token create a bep20 token create a token ethereum token stripe token create bnb token create token create a token token mint mint club token