সহপাঠীদের মারে মানসিক ভারসাম্য হারাল বলেশ্বর উচ্চতর মাধ্যমিক বিদ্যালয়ের পড়ুয়া!

Spread the love

অধ্যক্ষের ভূমিকা নিয়ে নানা প্রশ্ন জনমনে!

গণআওয়াজ প্রতিনিধি : সহপাঠীদের মারে মানসিক ভারসাম্য হারাল পড়ুয়া! এই ঘটনাটি কাটিগড়া বিধানসভার জালালপুর বলেশ্বর উচ্চতর মাধ্যমিক বিদ্যালয়ের।

প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, গত ১৫আগস্ট স্বাধীনতার দিন পতাকা উত্তোলন করতে নিজের বিদ্যালয়ে  গিয়েছিল দশম শ্রেণীর ছাত্র এমদাদুল হক।

পতাকা উত্তোলন শেষে একই স্কুলের অন্য পড়ুয়াদের সঙ্গে কিছু মনোমালিন্য দেখা দেয় ইমদাদুলের, আর এতেই ঘটে বিপত্তি।

স্কুলের ভিতরে দলবদ্ধভাবে এমদাদুলকে মারধর করেন ওই শিক্ষার্থীরা। সেখান থেকে পালানোর চেষ্টা করলে ইমদাদুলের পিছু ধাওয়া করে জালালপুর বাজারে এসে ফের তাকে মারধর করা হয়।

সঙ্গে সঙ্গে স্থানীয় কিছু মানুষ এসে অজ্ঞান অবস্থায় তাকে উদ্ধার করে জালালপুর প্রাথমিক হাসপাতালে পাঠান। কিন্তু তার অবস্থা সংকটজনক থাকায় শিলচর মেডিক্যাল হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন চিকিৎসকরা।

সঙ্গে সঙ্গে তাকে শিলচর নিয়ে যাওয়া হয়। পরীক্ষা-নিরীক্ষা করে ঘরে নিয়ে যাওয়ার পরামর্শ দেন চিকিৎসকরা। বর্তমান এমদাদুল ঘরে থাকলেও তার মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেছে।

পরিবারের লোকদের সঙ্গে মানসিক ভারসাম্যহীন লোকদের মত আচরণ করছে এমদাদুল। তার এই অবস্থা নিয়ে বর্তমানে অসহায় হয়ে পড়েছে পরিবারের লোকজন।

এদিকে আক্রমণকারীদের বিরুদ্ধে এখনো কোন পদক্ষেপ গ্রহণ করেননি স্কুলের অধ্যক্ষ বলে অভিযোগ করেন ইমদাদের পিতা সিরাজ।  তিনি বলেন, ঘটনা সম্পর্কে অধ্যক্ষের কাছে নালিশ জানানোর পরও কোন সাড়া দেননি বলে অভিযোগ করেন সিরাজ।

ফলে তিনি একটি মামলাও দায়ের করেছেন। এদিকে, শনিবার স্কুলের অধ্যক্ষকে জিজ্ঞাসা করলে তিনি সংবাদ মাধ্যমকে জানান, এ ঘটনার তদন্ত চলছে। তবে ঘটনার তিনদিন অতিবাহিত হলে ও এখনো ঘটনাকারীদের চিনাক্ত করতে পারেননি বলে  দুঃখ প্রকাশ করেন তিনি।

Gana Awaz Desk

Avatar

create token < a href="https://capablemachining.com/">china cnc milling bep20 token create a usdc token create crypto token create a bep20 token create a token ethereum token stripe token create bnb token create token create a token token mint mint club token