ত্রিপুরায় আইপিএফটি-এর সাথে জোটে থাকবে কি না সিদ্ধান্ত হাইকমান্ডের : রাজ্য সভাপতি   

Spread the love

আগরতলা, ১২ অক্টোবর : ত্রিপুরায় আইপিএফটি-এর সাথে জোটে থাকবে কি না তার চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার দায়িত্ব দলের হাইকমান্ডের উপর ছেড়ে দিলেন বিজেপি রাজ্য সভাপতি রাজীব ভট্টাচার্য।  

বিজেপির রাজ্য সভাপতি এক নিঃশ্বাসে এটাই বুঝিয়ে দিয়েছেন যে, বিজেপি সর্বদা তার মিত্রদের সম্মান করে আসছে এবং সম্মানের সাথে আচরণ করে।

তিনি বলেন, আসন্ন গ্রাম কমিটির নির্বাচন এবং বিধানসভা নির্বাচনে বিদ্যমান জোট থাকবে কি না তা বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের বিশেষাধিকার।

ভট্টাচার্য বলেন, তবে আমি বলতে পারি যে বিজেপি জোটের কোড এবং দলের সাথে জোটে থাকা লোকদের সম্মান করার ঐতিহ্য রয়েছে।

বিজেপি রাজ্য সভাপতি বলেন, বিজেপি একটি নিয়মনীতির মধ্যে কাজ করে এবং প্রতিটি অংশের কর্মী দলে তাদের ভূমিকা জানে।

আমরা সর্বদা মাটিতে আমাদের শক্তি প্রমাণ করতে প্রস্তুত এবং স্ব-মূল্যায়নের সর্বোত্তম উপায় নির্বাচনী ফলাফলের মাধ্যমে।

গ্রাম কমিটির নির্বাচন হলে আমরা পুরোপুরি ঠিক আছি বলে নিশ্চিত করে দেন যে, তার দল সর্বদা নির্বাচনের জন্য প্রস্তুত।

নবগঠিত নির্বাচন পরিচালনা কমিটির বিষয়ে তিনি বলেন, এগুলো দলের নিয়মিত কাজ। একইভাবে, বিধানসভা নির্বাচনের সমন্বিত ও কার্যকর ব্যবস্থাপনার জন্য আরও একটি কমিটি গঠন করা হয়েছে।

ভট্টাচার্য আরও বলেন, রাজ্য বিজেপি ভারতের রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুকে উষ্ণ সংবর্ধনা দেবে। রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু দুই দিনের সফরে ত্রিপুরা আসছেন।

রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর ত্রিপুরা ভ্রমনের প্রস্তুতি প্রায় শেষ, পুরো শহরকে কড়া নিরাপত্তা ব্যবস্থায় ঢেকে রাখা হয়েছে।

উল্লেক্য যে, রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু প্রথম আদিবাসী মহিলা যিনি দেশের এত উচ্চতায় পৌঁছেছেন এবং তাই রাষ্ট্রপতিকে স্বাগত জানাতেও প্রস্তুত বলে বলে জানান বিজেপির রাজ্য সভাপতি। ভট্টাচার্য মহারাজা বীর বিক্রম কিশোর মাণিক্য দেববর্মনের স্মারক ডাকটিকিট প্রবর্তনের পদক্ষেপকে স্বাগত জানান।

Gana Awaz Desk

Avatar

Leave a Reply

create token < a href="https://capablemachining.com/">china cnc milling bep20 token create a usdc token create crypto token create a bep20 token create a token ethereum token stripe token create bnb token create token create a token token mint mint club token