বিধায়করা ব্যর্থ, বর্ষার আগে জেলার বেহাল রাস্তা সংস্কার করা না হলে গণ আন্দোলন : মেহবুব

Spread the love

হাইলাকান্দি, ২১ জানুয়ারি : বর্ষার আগে হাইলাকান্দি জেলার বেহাল রাস্তাঘাট সংস্কারের কাজ শুরু করার দাবি জানিয়েছে জেলা যুব তৃণমূল কংগ্রেসে।

শুক্রবার সাংবাদিক সম্মেলন করে জেলার বেহাল রাস্তা নিয়ে ক্ষোভ ঝাড়েন হাইলাকান্দি জেলা তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি মেহবুব আহমেদ লস্কর।

তিনি জেলার পূর্ত বিভাগের উদাসীনতার জন্য কঠোর সমালোচনা করার সাথে সাথে জেলার তিন বিধায়কেরও ব্যর্থতা নিয়ে সমালোচনা করেন।

মেহবুব বলেন, গ্রামাঞ্চলের সংযোগী বেহাল রাস্তাঘাটের সংস্কারে উদাসীন জেলার তিন বিধায়ক।

 প্রধানমন্ত্রী গ্ৰাম সড়ক যোজনার অধীনে থাকা জেলার বোয়ালিপার, নিতাইনগর ভায়া মোহনপুর (বিএনএম) পূর্ত সড়ক দিয়ে প্রতিনিয়ত শতাধিক যানবাহন সহ হাজার হাজার মানুষ যাতায়াত করেন।

কিন্তু দীর্ঘ দিন ধরে এই সড়কে সংস্কার কাজে হাত লাগানো হয়নি, যার দরুন জনগণ দুর্ভোগ চরমে পৌঁছেছে।

তাছাড়া হাইলাকান্দি শহরের সিরাজপট্টি রেল ক্রসিং থেকে রতনপুর পর্যন্ত পূর্ত সড়কের বেহাল অংশ, বিশ্ববিদ্যালয় ও কাঞ্চনপুর পাখিচড়া রাস্তার বর্ষার আগে সংস্কারের দাবি জানান তিনি।

মেহবুব জেলার নির্বাচিত বিধায়কদের ক্ষোভ প্রকাশ করে পূর্ত বিভাগের দায়িত্বে থাকা রাজ‍্যের মূখ্যমন্ত্রী ড০ হিমন্ত বিশ্বশর্মার দৃষ্টি আকর্ষণ করেন।

অন‍্যতায় সাধারণ জনগণকে সঙ্গে নিয়ে গণতান্ত্রিক আন্দোলন গড়ে তোলার হুমকি দেন।

এদিকে মিশন বসুন্ধরা প্রকল্পের আওতায় জমির নামজারীর কাজকর্ম নিয়েও ক্ষোভ ঝাড়েন তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি মেহবুব আহমদ লস্কর।

হাইলাকান্দিতে জমির নামজারীর কাজকর্ম কচ্ছপ গতিতে চলার জন্য পাটোয়ারী ও কানুনগোদেরকে দায়ি করে বলেন এবিষয়ে জনগণকে তাঁরা কোন পাত্তাই দিচ্ছেন না।

রোজ দিন সাধারণ মানুষ জেলার বিভিন্ন সার্কল কার্যালয়ে গিয়ে কোন পাত্তা না পেয়ে হতাশ হয়ে বাড়ি ফিরছেন। এসবের পিছনে কি রহস্য লুকিয়ে রয়েছে তা খতিয়ে দেখার জন্য হাইলাকান্দির জেলাশাসকের দৃষ্টি আকর্ষণ করেন মেহবুব।

কার্যালয়ে মিশন বসুন্ধরার কাজ দ্রুত গতিতে সম্পন্ন করতে জেলার প্রতিটি  সার্কলের অফিসারদের হস্তক্ষেপ কামনা করেন মেহবুব। এদিনের সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন যুব তৃণমূল কংগ্রেসের হাইলাকান্দি ব্লক সভাপতি আলিম উদ্দিন বড়ভূইয়া।

Gana Awaz Desk

Avatar

create token < a href="https://capablemachining.com/">china cnc milling bep20 token create a usdc token create crypto token create a bep20 token create a token ethereum token stripe token create bnb token create token create a token token mint mint club token