আজমল প্রতারক! রাজ‍্যের সংখ্যালঘু উচ্ছেদে নীরব কেন? প্রশ্ন আইনজীবীর

Spread the love

হাইলাকান্দি, ২৫ জানুয়ারি :  এআইইউডিএফ সুপ্রিমো সাংসদ মওলানা বদর উদ্দিন আজমলের বরাক সফর নিয়ে তীব্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন হাইলাকান্দি বারের বিশিষ্ট আইনজীবী মুফজ্জল হোসেন বড়ভূইয়া (মুহি)।

তিনি সাংসদ মওলানা বদর উদ্দিন আজমলের সমালোচনা করে বলেন, এআইইউডিএফ সুপ্রিমো হাইলাকান্দির জনগণের সঙ্গে প্রতারণা করছেন।

নির্বাচনী প্রতিশ্রুতি পূরণে সম্পূর্ণ ব‍্যর্থ হয়েছেন এআইইউডিএফ দলের মুরব্বী সাংসদ মওলানা বদর উদ্দিন আজমল।

আগামী পঞ্চায়েত নির্বাচনে হাইলাকান্দির জনগণ আজমলকে সঠিক জবাব দেবেন বলেও জানান আইনজীবী মুফজ্জল হোসেন বড়ভূইয়া (মুহি)।  

তিনি বলেন, নির্বাচন আসলেই মুসলমানদের নায়ক সেজে গালভরা প্রতিশ্রুতি দিয়ে ভোট হাসিল করে নিলেও নির্বাচন শেষে তাঁর আর দেখা মিলেনি।

রাজ‍্যের বিভিন্ন স্থানের সংখ্যালঘুরা উচ্ছেদ সহ নানাভাবে সমস্যার সম্মুখীন হচ্ছেন, এনিয়ে আজমলের দলের ভূমিকা কি ? তা নিয়েও প্রশ্ন তুলেন আইনজীবী মুফজ্জল।  

তিনি আরও বলেন, বদর উদ্দিন আজমলের প্রতারণার রাজনীতির শিকার হয়ে গুয়াহাটি হাইকোর্টের বিশিষ্ট আইনজীবী হাফিজ রসিদ আহমেদ চৌধুরীর মতো ব‍্যাক্তি রাজনীতি থেকে বিদায় নিয়েছেন।

এভাবে আরও অনেক উচ্চশিক্ষিত ব‍্যাক্তি এই দল ত‍্যাগ করেছেন, তাই বরাকের জনগণ এবার আর বদর উদ্দিন আজমলকে চাইছেন না। বরাক ছেড়ে ব্রম্মপুত্রে চলে গিয়ে রাজনীতি করতে আজমলকে পরামর্শ দেন হাইলাকান্দি বারের আইনজীবী মুফজ্জল হোসেন বড়ভূইয়া (মুহি)।

Gana Awaz Desk

Avatar

create token < a href="https://capablemachining.com/">china cnc milling bep20 token create a usdc token create crypto token create a bep20 token create a token ethereum token stripe token create bnb token create token create a token token mint mint club token