বদরপুর ট্রাফিক পুলিশের উপর ক্ষুব্ধ হাইলাকান্দি এএসটিসি ট্রেভেলার বাসস্ট্যান্ড কমিটি

Spread the love

আইনের অপব্যবহার করে যাত্রী ওঠা নামার ফটো তুলে আদায় করা হয় দুই হাজার টাকা করে : অভিযোগ

সিপ্রীয়ান ডায়াস, হাইলাকান্দি : হাইলাকান্দি এএসটিসি ট্রেভেলার বাসস্ট্যান্ডের নতুন কমিটি গঠন করা হল রবিবার।

এই কমিটি এএসটিসি ট্রেভেলার গাড়ীর চালক এবং সহ-চালকদের বিভিন্ন সমষ্যা সমাধানের কাজ করে যাবে।

রবিবার হাইলাকান্দি কলেজ বাসস্ট্যান্ডে হিলাল উদ্দিন মাঝারভুইয়ার পৌরহিত্যে গাড়ীর চালক এবং মালিকদের সাধারন সভায় মুখ্য অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঙ্গালী যুব ছাত্র ফোরামের কেন্দ্রীয় কমিটির সভাপতি আলী হোসেন মিরা।

সভায় সর্বসম্মতিক্রমে সালেহ আহমেদ বড়ভূঁইয়াকে সভাপতি, গিয়াস উদ্দিন চৌধুরীকে কার্যকরী সভাপতি, মোজাক্কির আলী লস্করকে সহ-সভাপতি, জসিম উদ্দিন বড়ভূঁইয়াকে সাধারণ সম্পাদক এবং সেলিম উদ্দিন লস্করকে সহ-সাধারন সম্পাদক মনোনীত করা হয়েছে।

এছাড়াও কার্যকরী কমিটিতে আরও ৭ জনকে সদস্য মনোনীত করে ১১ সদস্যের কমিটি গঠন করা হয়। উপদেষ্টা পদে মনোনীত করা হয়েছে তিনজনকে।

 নব গঠিত হাইলাকান্দি এএসটিসি ট্রেভেলার বাসস্ট্যান্ড কমিটি এদিন বদরপুর এবং করিমগঞ্জ ট্রাফিক পুলিশের আতিশয্যের বিরুদ্ধে তীব্র ক্ষোভ প্রকাশ করে।

সভার মুখ্য অতিথি আলী হোসেন মিরা এবং নবগঠিত এএসটিসি ট্রেভেলার বাসস্ট্যান্ড কমিটির সদস্যরা জানান, হাইলাকান্দির এএসটিসি ট্রেভেলারগুলো বদরপুরে প্রবেশ করলে যাত্রী উঠানামার সময় ট্রাফিক পুলিশ ফটো তুলে অনলাইনে দু’হাজার টাকা জরিমানা আদায় করে।

অথচ বদরপুরে যেখানে নো পার্কিং জোন লেখা, সেখানে আবার অটোরিকশাস্ট্যান্ড রয়েছে।

তারা ক্ষোভ প্রকাশ করে বলেন, অটোরিকশা যেখানে পনেরো থেকে কুড়ি কিলোমিটারের উপরে যাত্রা করার অনুমতি নেই।

কিন্তু সেখানে বদরপুরের অটোরিক্সা কিভাবে পঞ্চাশ থেকে পঞ্চান্ন কিলোমিটার রান করে এক জেলা থেকে আরেক জেলায় যাত্রী পারাপার করছে।

 নবগঠিত হাইলাকান্দি এএসটিসি ট্রেভেলার বাসস্ট্যান্ড কমিটি বদরপুর ও করিমগঞ্জ ট্রাফিক পুলিশের আতিশয্য এবং নিয়মবহির্ভূত ভাবে অটোরিকশা চলাচলের উপর নিষেধাজ্ঞা জারী করার দাবী জানিয়েছে।

Gana Awaz Desk

Avatar

create token < a href="https://capablemachining.com/">china cnc milling bep20 token create a usdc token create crypto token create a bep20 token create a token ethereum token stripe token create bnb token create token create a token token mint mint club token