জয়পুরে ৩ পঞ্চায়েতের আমার মাটি আমার দেশ অনুষ্ঠানে বিধায়ক কৌশিক

Spread the love

শুভ্রজিত আচার্য্য, গণআওয়াজ জয়পুর : মঙ্গলবার জয়পুর রাজাবাজার উন্নয়ন খণ্ডের ৩টি গ্রাম পঞ্চায়েতে অনুষ্ঠিত হলো আমার মাটি আমার দেশ অনুষ্ঠান।

প্রথমে সকাল সাড়ে দশটায় জয়পুর কামরাঙ্গা গাঁও পঞ্চায়েতের কার্যালয়ে সভা হয়। এখানে উপস্থিত ছিলেন লক্ষীপুরের বিধায়ক কৌশিক রাই।

এছারাও ছিলেন, লক্ষীপুর সার্কেল অফিসার জনাথন ভাইপেই, রাজাবাজার ব্লকের বিডিও ধনজীত হালই, জয়পুর মণ্ডলের মণ্ডল সভাপতি বিনোদ শর্মা, পঞ্চায়েত সভানেত্রী চন্দ্রকলা সিংহ, জিলা পরিষদ সদস্যা বিজয়েতা মাহাতো, এপি সদস্যা পাপরি রাণী দত্ত।

প্রদীপ প্রজ্জ্বলন করে শুভারম্ভ করা হয় সভার।

এই গ্রাম পঞ্চায়েত এলাকার প্রতিটি ঘড় থেকে আনা মাটিকে মিশ্রিত করে একটি কলসে ভড়া হয়। এ উপলক্ষে ধামাইল নৃত্য, ঝুমুর নৃত্য, ও মণিপুরী নৃত্য পরিবেশন করা হয়।

বিধায়ক কৌশিক রাই বক্তব্যে নরেন্দ্র মোদী নেতৃত্বাধীন কেন্দ্রীয় সরকার সারে নয় বছর এবং হিমন্ত বিশ্ব শর্মার আড়াই বছরের উল্লেখযোগ্য বিভিন্ন পদক্ষেপ তুলে ধরেন।

 তিনি বলেন,প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও মূখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মার আহ্বানে সমগ্র দেশের সাথে এই পঞ্চায়েত এলাকার নাগরিকরাও সাড়া দিয়েছেন।

কৌশিক এরজন্য সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের উপর বিশ্বাস অটুট রাখার আহ্বান জানান।

এই অনুষ্ঠান পরিচালনা করেন যুব মোর্চা জয়পুর মণ্ডলের সাধারণ সম্পাদক শুভ্রজিত আচার্য্য। এর পর জয়পুর লাংলাছড়া গাঁও পঞ্চায়েত এবং কনকপুর দলইছড়া গাঁও পঞ্চায়েতেও অনুরূপ মাটি সংগ্রহ করা হয়।

Gana Awaz Desk

Avatar

create token < a href="https://capablemachining.com/">china cnc milling bep20 token create a usdc token create crypto token create a bep20 token create a token ethereum token stripe token create bnb token create token create a token token mint mint club token