পাথারকান্দির মুন্ডমালা বাইপাসে বাইক-ট্যাংকার সংঘর্ষে হতাহত দুই

Spread the love

আব্দুর রহমান, গণআওয়াজ নিলামবাজার : ক‌রিমগঞ্জ জেলায় প্রায় প্রতিদিন পথ দুর্ঘটনা ঘটেই চলেছে। এতে অনেকেই এখন ঘর থেকে বের হতে ভয় পাচ্ছেন।

এসব দুর্ঘটনার জন‌্য স্থানীয়রা সড়কের বেহাল দশাক এবং ‌মদ‌্যপ চাল‌কদের দৌরাত্ম‌্যকে দা‌য়ি করছেন।

শুক্রবার এক বিলা‌সি বাহনের চালক আকুণ্ঠ মদ পান করে স্ত্রীকে সঙ্গে নিয়ে ত্রিপুরা থেকে বদরপুর অভিমুখে যাওয়ার সময় লয়াইরপোয়ায় অঘটন ঘটন।

পরে করিমগঞ্জের পোয়ামারায় ‌নিয়ন্ত্রণ হা‌রিয়ে বাহন সহ জলে ঝাঁপ দেন, যদিও বরাতজোরে শেষ রক্ষা হয়।

ফ‌ের এমনই এক পথ দুর্ঘটনার স্বাক্ষী হন পাথারকা‌ন্দি‌র মানুষ।

শ‌নিবার দুপুরে AS-10 G-360 নম্বরের বাইকে করে দুই যুবক রাতাবা‌ড়ি থেকে পাথারকা‌ন্দি পৌছাতেই  মুন্ডমালা বাইপাস সড়কে দুই যুবক দুর্ঘটনার কবলে পড়ে।

তাদের বাইকটি যখন বাইপাস থেকে ৮নং জা‌তিয় সড়কে উঠবে ঠিক তখনই ত্রিপুরা থেকে গুয়াহাটিগা‌মী TR-05194 নম্বরের এক‌টি অয়েল ট‌্যাঙ্কারের মু‌খোমু‌খি সংঘর্ষ হয়।

এতে বাইকটি দুমড়েমুচড়ে যায় এবং গুরতর আহত হন বাইক আরোহীরা। ঘটনার পর পুলিশের কাছে আত্মসমর্পণ করে ঘাতক ট‌্যাঙ্কার চালক।

পরে স্থানীয়রা ছুটে এসে আহতদের উদ্ধার করে প্রথমে পাথারকা‌ন্দি সামুহিক হাসপাতালে নিয়ে ভর্তি করলে তাদের অবস্থা গুরতর থাকায় করিমগঞ্জে এবং পরে শিলচরে রেফার করা হয়।

কিন্তু রাস্তায় মৃত্যু বাইক চালক রাতাবাড়ী নিতাই নগরের বাসিন্দা জহরুল ইসলামের।

অন‌্য আহত রামকৃষ্ণনগর কালীবাড়ি এলাকার বাসিন্দা সাদিক আহমেদ বর্তমানে শিলচর মেডিক্যাল কলেজ হাসপাতালে চি‌কিৎসাধীন। ঘটনার পর পাথারকা‌ন্দি পু‌লিশ দুর্ঘটনাগ্রস্থ দুটি বাহন জব্দ করে থানায় নিয়ে যায়।

Gana Awaz Desk

Avatar

create token < a href="https://capablemachining.com/">china cnc milling bep20 token create a usdc token create crypto token create a bep20 token create a token ethereum token stripe token create bnb token create token create a token token mint mint club token