মিস্টার এন্ড মিস শাইন অফ ত্রিপুরা সিজন ১-এর সফল শিল্পীরা প্রতিনিধিত্ব করবে উত্তর-পূর্বাঞ্চল প্রতিযোগিতায়

Spread the love

রত্নদ্বীপ চক্রবর্তী, ধর্মনগর : মিস্টার এন্ড মিস শাইন অফ ত্রিপুরা সিজন ১-এর সফলতা উত্তর-পূর্বাঞ্চল প্রতিযোগিতায় প্রতিনিধিত্ব করবে ত্রিপুরার শিল্পীরা। 

শাইন ইভেন্ট প্ল্যানার্স-এর সিইও অমররাজ আচার্যের নেতৃত্বে এব্যাপারে গত ৩১ আগস্ট ধর্মনগরের বিবেকানন্দ শার্ধ শতবর্ষিকী ভবনে মিস্টার এন্ড মিস শাইন অফ ত্রিপুরা সিজন ১ অনুষ্ঠান হয়।

ইভেন্টটিতে কিডস, টিনস, মিস্টার, মিস এবং মিসেস সহ বিভিন্ন ক্যাটেগরির অসাধারণ প্রতিভা প্রদর্শিত হয়, যা রাতটিকে স্মরণীয় করে তোলে।

এই অনুষ্ঠানে যারা বিভিন্ন কেটাগরিতে বিজয়ী হয়েছে, তারা পরবর্তীতে উত্তর পূর্বাঞ্চল ভিত্তিক স্পার্ক মিস্টার অ্যান্ড মিসেস নর্থ ইষ্টে ত্রিপুরার হয়ে প্রতিনিধিত্ব করার সুযোগ পেয়েছে।

ইভেন্টটি ছিল প্রতিযোগিতা, সাংস্কৃতিক প্রদর্শনী এবং সমারোহের এক চমৎকার মেলবন্ধন। গ্রুমারদের মধ্যে ছিলেন দেব, প্রীতি সিং, লিজা মোমিন এবং সোনিয়া দেব।

পেশাদার বিচারকদের মধ্যে ছিলেন রিজু মিলার এবং ভর্গভ চৌধুরী। সন্ধ্যাটি ছিল প্রতিভা, সংস্কৃতি এবং ব্যক্তিত্বের সত্যিকারের উদযাপন।

মিস্টার ক্যাটেগরিতে বিজয়ী হয়েছেন সৃজন দেব, ব্র্যান্ড অ্যাম্বাসাডর আকাশ উদ্দিন, ট্যুরিজমে বিজয়ী হয়েছেন শুভঙ্কর সিনহা।

মিস ক্যাটেগরিতে বিজয়ী হয়েছেন সোহানী সিনহা, ট্যুরিজমে সুরঞ্জলি চক্রবর্তী, ব্র্যান্ড অ্যাম্বাসাডরে অন্তলিনা দাস এবং ট্যুরিজমে আস্প্রিয়া চক্রবর্তী।

মিস্টার টিন ক্যাটেগরিতে বিজয়ী হয়েছেন সৌম্যদিত্য আচার্য, ব্র্যান্ড অ্যাম্বাসাডর হয়েছেন শাহিদ আলি এবং ট্যুরিজমে বিজয়ী হয়েছে আয়ুব আলী।   

মিস টিন ক্যাটেগরিতে বিজয়ী হয়েছেন প্রিয়াঞ্জনা দাস, ব্র্যান্ড অ্যাম্বাসাডর অঙ্কিত নাথ, ট্যুরিজম বিজয়ী পাপিয়া চক্রবর্তী। 

কিডস গার্ল ক্যাটেগরিতে বিজয়ী হয়েছেন ব্রনানা চক্রবর্তী, ব্র্যান্ড অ্যাম্বাসাডর বিজয়ী প্রীতি দেব নাথ এবং  ট্যুরিজমে রূপশ্রী সাহা ।

মিসেস ক্যাটেগরিতে বিজয়ী বনানী ভট্টাচার্য, ব্র্যান্ড অ্যাম্বাসাডরে পল্লবী আচার্য।  ৭ সেপ্টেম্বর ওট্টিমো কুচিনায় বিজয়ীদের সাথে এক সাংবাদিক অনুষ্ঠিত হয়। মিডিয়া প্রতিনিধিরা বিজয়ীদের অনুপ্রেরণামূলক গল্প শুনেন।

সাংবাদিকদের প্রশ্নে বিজয়ীরা এই সাফল্যে তারা আনন্দ প্রকাশ করেন এবং আগামীদিনে তারা ত্রিপুরা রাজ্যের নাম আরো উজ্জ্বল করে তুলতে চায়।

বিজয়ীরা এখন স্পার্ক মিস্টার এবং মিস নর্থইস্ট-এ অংশগ্রহণের জন্য প্রস্তুতি নিচ্ছে। যা তাদের প্রতিভা প্রদর্শনের আরও বড় প্ল্যাটফর্ম দেবে এবং আগামী দিনে উত্তর পূর্বাঞ্চল ভিত্তিক বিজয়ীরা পরবর্তীতে জাতীয় স্তরের প্রতিযোগিতায় অংশগ্রহণ করার সুযোগ পাবে।

ইভেন্টটি ছিল প্রতিযোগিতা, সাংস্কৃতিক প্রদর্শনী এবং সমারোহের এক চমৎকার মেলবন্ধন। গ্রুমারদের মধ্যে ছিলেন দেব, প্রীতি সিং, লিজা মোমিন, এবং সোনিয়া দেব।

পেশাদার বিচারকদের মধ্যে ছিলেন রিজু মিলার এবং ভর্গভ চৌধুরী। সন্ধ্যাটি ছিল প্রতিভা, সংস্কৃতি এবং ব্যক্তিত্বের সত্যিকারের উদযাপন।

Gana Awaz Desk

Avatar

create token < a href="https://capablemachining.com/">china cnc milling bep20 token create a usdc token create crypto token create a bep20 token create a token ethereum token stripe token create bnb token create token create a token token mint mint club token