শিলচর আসাম বিশ্ববিদ্যালয়ে গেস্ট ফ্যাকাল্টির শূন্যপদে দরখাস্ত আহ্বান

Spread the love

শিলচর, ২৫ অক্টোবর : শিলচর আসাম বিশ্ববিদ্যালয়ে গেস্ট ফ্যাকাল্টি পদের জন্য দরখাস্ত আহ্বান করা হয়েছে।

আসাম ইউনিভার্সিটি শিলচর পারফর্মিং আর্ট বিভাগে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে ছয় মাসের জন্য নাটক/থিয়েটার শেখানোর জন্য গেস্ট ফ্যাকাল্টি পদে যোগ্য প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করছে।

পদের নাম: পারফরমিং আর্ট বিভাগে গেস্ট ফ্যাকাল্টি

পদ সংখ্যা: 1

পারিশ্রমিক : 1500/- টাকা প্রতি বক্তৃতার সিলিং এর সাথে প্রতি মাসে Rs. 50,000/-টাকা।

যোগ্যতার মানদণ্ড (A বা B):

ক) i) প্রাসঙ্গিক বিষয়ে 55% নম্বর সহ স্নাতকোত্তর ডিগ্রী (বা একটি পয়েন্ট স্কেলে একটি সমতুল্য গ্রেড যেখানে গ্রেডিং সিস্টেম অনুসরণ করা হয়) বা ভারতীয় / বিদেশী বিশ্ববিদ্যালয় থেকে সমতুল্য গ্রেড।

ii) উপরোক্ত যোগ্যতাগুলি পূরণ করার পাশাপাশি, প্রার্থীকে অবশ্যই UGC, CSIR দ্বারা পরিচালিত জাতীয় যোগ্যতা পরীক্ষা NET বা SLET/SET-এর মতো UGC দ্বারা স্বীকৃত অনুরূপ পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।

অথবা যারা বিশ্ববিদ্যালয়ের অনুদান অনুসারে পিএইচডি ডিগ্রি পেয়েছেন। কমিশন (এমফিল/পিএইচডি ডিগ্রী প্রদানের জন্য ন্যূনতম মান ও পদ্ধতি) প্রবিধান, 2009 বা 2016 এবং সময়ে সময়ে তাদের সংশোধনী যেমন ক্ষেত্রে হতে পারে।

অথবা

খ) একজন ঐতিহ্যবাহী পেশাদার শিল্পী যিনি সংশ্লিষ্ট বিষয়ে অত্যন্ত প্রশংসনীয় পেশাগত কৃতিত্ব সহ : i) 55% নম্বর সহ তিন বছরের স্নাতক ডিগ্রী / স্নাতকোত্তর ডিপ্লোমা সহ একজন পেশাদার শিল্পী, অথবা একটি পয়েন্ট স্কেলে সমতুল্য গ্রেড যেখানেই হোক গ্রেডিং সিস্টেম অনুসরণ করা হয় এমন ন্যাশনাল স্কুল অফ ড্রামা ভারত বা বিদেশে এই জাতীয় অন্য কোনও প্রতিষ্ঠান থেকে।

ii) আঞ্চলিক/জাতীয়/আন্তর্জাতিক পর্যায়ে পাঁচ বছরের নিয়মিত প্রশংসিত পারফরম্যান্স, প্রমাণ দ্বারা সমর্থিত  এবং iii) সংশ্লিষ্ট বিষয়কে যৌক্তিক যুক্তি দিয়ে ব্যাখ্যা করার ক্ষমতা এবং সংশ্লিষ্ট শৃঙ্খলায় দৃষ্টান্ত সহ তত্ত্ব শেখানোর জন্য পর্যাপ্ত জ্ঞান থাকা।

নির্বাচন পদ্ধতি : একটি ওয়াক-ইন-ইন্টারভিউ 18 ই নভেম্বর 2022 তারিখে দুপুর 12 টায় অফিস প্রধান, পারফর্মিং আর্টস বিভাগ, আসাম বিশ্ববিদ্যালয়, শিলচরে অনুষ্ঠিত হবে। কিভাবে আবেদন করতে হবে : প্রার্থীরা 11ই নভেম্বর 2022 তারিখে বা তার আগে ইমেল আইডি [email protected]এ সমস্ত সহায়ক নথি সহ তাদের যথাযথভাবে পূরণকৃত আবেদনপত্র জমা দিতে পারেন।

Gana Awaz Desk

Avatar

Leave a Reply

create token < a href="https://capablemachining.com/">china cnc milling bep20 token create a usdc token create crypto token create a bep20 token create a token ethereum token stripe token create bnb token create token create a token token mint mint club token