শিলচর পুরনিগম গঠন হলে রংপুরের চেহারা পাল্টাবে, ইকো পার্ক হবে : সাংসদ রাজদীপ

Spread the love

শিলচর,৩১ অক্টোবর: শিলচর পুরনিগম গঠন হলে বৃহত্তর রংপুর এলাকার চেহারাই পাল্টে যাবে। এতে রংপুর বাজার এলাকা সহ বরাক সেতু সংলগ্ন এলাকার সংস্কারে গুরুত্ব দেওয়া হবে।

রাজচন্দ্র দেব সরণির ড্রেনেজ ব্যবস্থা ও বরাক সেতু সংলগ্ন খালি স্থানে ইকো পার্ক নির্মাণ সহ রংপুর ক্লাবের সামনের দিকে খেলাধুলা ও বসার উপযোগী করার পাশাপাশি রংপুর বাজারকে উন্নীত করা হবে আশ্বাস দিলেন শিলচরের সাংসদ ডাঃ রাজদীপ রায়।

সোমবার দুপুরে রংপুর ক্লাবের নতুন ভবনের উদ্বোধন করে এ আশ্বাস দেন সাংসদ ডাঃ রাজদীপ রায়।

রংপুর ক্লাবের সভাপতি শ্যামলবরণ দেবের সভাপতিত্বে এবং সম্পাদক পুলক দেবের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় ডাঃ রাজদীপ আরও বলেন, কেন্দ্র ও রাজ্য সরকার গ্রাম শহরের উন্নয়নে সমান্তরাল ভাবে কাজ করে যাচ্ছে।

 প্রসঙ্গক্রমে তিনি বলেন, সমাজজীবনে একটি ক্লাবের গুরুত্ব অপরিসীম। কিন্তু আজকাল ডিজিটাল, ইন্টারনেট, মোবাইল গেমের দিকে যুবসমাজ মনোযোগ দিচ্ছে।

তিনি বলেন, অভিভাবকরা আট বছরের শিশুদের হাতে যেন মোবাইল না দেন। এছাড়া বয়স্করা রাত দশটার পর মোবাইল নেওয়া স্বাস্থ্যের জন্য অত্যন্ত ক্ষতিকর।

এদিন অনুষ্ঠানে শিলচর ডেভলপমেন্ট অথরিটির চেয়ারম্যান মঞ্জুল দেবও এলাকায় পার্ক ও বাজারের ব্যাপারে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন।

সভায় উপস্থিত ছিলেন সাংসদ প্রতিনিধি পুলক দাস, ক্লাবের  সম্পাদক পুলক দেব, রংপুর শ্রীশ্রী শনিমন্দির কমিটির সভাপতি শিশির রঞ্জন দেব, সম্পাদক রঞ্জিত দত্তসহ সভাপতি গোপাল দেব প্রমুখ।

এদিন সাংসদ ডাঃ রাজদীপ রায় এলএ ডিএস ২০২২-২৩ অর্থ বছরের তহবিলের তত্বাবধানে রংপুর শ্রীশ্রী শনিমন্দিরের নির্মিত একটি কমিউনিটি হল পরিদর্শন করেন। পরে শনিমন্দির কমিটির পক্ষ থেকে সাংসদকে সংবর্ধনা জানানো হয়। এদিন সাংসদ ডাঃ রাজদীপ রায় রংপুর রামকৃষ্ণ সরণির সি সি ব্লকের একটি সড়ক উদ্বোধন করেন।

Gana Awaz Desk

Avatar

Leave a Reply

create token < a href="https://capablemachining.com/">china cnc milling bep20 token create a usdc token create crypto token create a bep20 token create a token ethereum token stripe token create bnb token create token create a token token mint mint club token