দুল্লভছড়া সিভিপি এইচ এস স্কুলের রজত জয়ন্তী, প্রেস ও পাব্লিসিটি কমিটিতে নতুন সংযোজন

Spread the love

সুপ্রিয় পাল, দুল্লভছড়া, ১৪ ডিসেম্বর : রাতাবাড়ি বিধানসভার দুল্লভছড়া এলাকার পড়ূয়াদের ভবিষ্যত চিন্তা করে স্থানীয় শুভচিন্তকরা সম্পূর্ণ নিজস্ব উদ্যোগে ১৯৪৭ সালে স্থাপন করেছিল।

অপ্রদেশিকৃত থেকে হাইস্কুল এবং বতর্মানে হাইয়ার সেকেন্ডারীতে উন্নতি হয়েছে। এই স্কুলের ছাত্র দেবাশীষ সিনহা বতর্মানের ১৬ নম্বর অধ‍্যক্ষ।

তাছাড়া এই স্কুলের অনেক ছাত্র সরকারি ও বেসরকারী বিভিন্ন বিভাগের উচ্ছ পদে চাকুরী করছেন। এমনকি স্কুলটি করিমগঞ্জ জেলার মধ্যে একটি গুরুত্বপূর্ণ স্থান দখল করেছে।

স্কুলের ছত্র-শিক্ষক, অশিক্ষক কর্মচারী, প্রাক্তন ছাত্র সহ স্থানীয় শুভানুধ্যায়ীরা স্কুলের ৭৫ বছর পূর্তীতে খুবই আনন্দিত হয়ে উঠেছেন।

গত ১৩ ডিসেম্বর স্কুলের সভা কক্ষে সাধারণ সভা করে স্কুলের রজত জয়ন্তী বর্ষকে স্মরণীয় করে তুলতে  কমিটি, সাব কমিটি গঠন করা সহ বিভিন্ন পদক্ষেপ গ্রহন করা হয়।

এই পদক্ষেপের মধ্যে রয়েছে তিন দিন ব‍্যাপি বিভিন্ন জনগোষ্ঠীর শিল্পী দ্বারা সাংস্কৃতিক অনুষ্টান উদযাপনও।     

স্কুলের পরিচালনা সমিতির সভাপতি মৃনাল কান্তি সিনহার পৌরহিত‍্য অনুষ্ঠিত সভায় রজত জয়ন্তী পালনের সঠিক ভাবে কোন তারিখ ধার্য করা না হলেও আগামী বছরের ফেব্রুয়ারি মাসে পালনের সিদ্বান্ত গ্রহন করা হয়।

সভায় তারিখ নির্ধারণের জন্য রাজ‍্যর শিক্ষা মন্ত্রী ড০ রনোজ পেগু ও জল সম্পদ উন্নয়ন মন্ত্রী পীষূষ হাজারিকাদের মতামতকেই প্রাধান্য দেওয়া হবে বলে সিদ্ধান্ত নেওয়া হয়।

সভায় বিদ্যালয়ের ৭৫ বছর পূর্তী উপলক্ষে প্রাক্তন ছাত্রছাত্রী যারা উচ্চপদে কর্মরত এবং ভুমি দাতাদের সংবর্ধনা প্রদানের  সিদ্বান্ত গ্রহন করা হয়।

সভায় প্রাসঙ্গিক বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সম্পাদক প্রনব মুখার্জী, শ‍্যাম কুমার সিনহা, প্রবীন সমাজসেবী শ‍্যামধর দুবে, শুভেন্দু শেখর দাস, চন্দন পাল, চন্দ্র কান্ত সিনহা,জগদানন্দ সিনহা, কমলাকান্ত  যাদব, দরগারবন্দ জিপি সভাপতি হেমচন্দ্র চ‍্যাটার্জী, সমাজসবী মনোরঞ্জন সিনহা (রানু),অংশুমান পাল, রনজিৎ সিনহা সহ অন‍্যানরা।

এদিকে স্কুলের রজত জয়ন্তী উৎসবের প্রচার ও প্রসারকে নিশ্চিত করার লক্ষ্যে প্রেস ও পাব্লিসিটি সাব কমিটির সভাপতি অংশুমান পাল নতুন করে নিযুক্তি দিয়ে প্রেস ও পাব্লিসিটি সাব কমিটিকে পরিবর্ধন করেছেনl এই কমিটিতে অন্তর্ভুক্ত করা হয়েছে দৈনিক যুগশঙ্খের রামকৃষ্ণনগরের সংবাদদাতা সুনিত দেব, দৈনিক নববার্তা প্রসঙ্গের রামকৃষ্ণনগরের সংবাদদাতা রামদন দাস, দৈনিক গতি সংবাদপত্রের রামকৃষ্ণনগরের সংবাদদাতা রঞ্জু দে, পোর্টাল সংবাদদাতা গুপি পাল, দৈনিক নববার্তা প্রসঙ্গের দুল্লভছরার সংবাদদাতা বিপ্লব সিনহা ও দৈনিক সংবাদপত্র বার্তালিপি তথা পোর্টাল বিটিএন নিউজ ও নিউজ অবিকলের রামকৃষ্ণ নগর এর সংবাদদাতা শ্যামল আচার্য ও গন আওয়াজ (ডিজিটাল) -এর সম্পাদক সুজিত কুমার চন্দ l

Gana Awaz Desk

Avatar

Leave a Reply

create token < a href="https://capablemachining.com/">china cnc milling bep20 token create a usdc token create crypto token create a bep20 token create a token ethereum token stripe token create bnb token create token create a token token mint mint club token