বদরপুরে নবীনচন্দ্র কলেজে লাইব্রেরিয়ান পদের জন্য দরখাস্ত আহ্বান

Spread the love

বদরপুর, ২৫, অক্টোবর : বদরপুর নবীনচন্দ্র কলেজে লাইব্রেরিয়ান পদের জন্য যোগ্য প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করা হচ্ছে।

পদের নাম: লাইব্রেরিয়ান

পদ সংখ্যা: 1

যোগ্যতা : সরকার অনুযায়ী নির্দেশিকা ও.এম. নং AHE.239/2021/68 dt. 24-01-2022 (DHE, আসাম এবং NC কলেজের ওয়েবসাইটে উপলব্ধ)।

বেতন স্কেল: UGC 7 ম বেতন স্কেল (টাকা ৫৭৭০০-১৮২৪০০/-) সময়ে সময়ে গ্রহণযোগ্য নিয়ম অনুযায়ী অন্যান্য ভাতা সহ।

বয়স: 01-01-2022 তারিখে 38 বছর SC/ST-এর জন্য 5 বছর এবং OBC/MOBC-এর জন্য 3 বছর এবং PWD প্রার্থীদের জন্য 10 বছর শিথিলকরণ সহ

যেভাবে আবেদন করতে হবে : প্রার্থীরা তাদের আবেদনপত্র নির্ধারিত ফরম্যাটে পাঠাতে পারেন (কলেজের ওয়েবসাইট http://nccollege.ac.in/ এ উপলব্ধ) সাথে HSLC এর পরের সমস্ত প্রশংসাপত্রের স্ব-প্রত্যয়িত কপি এবং একটি অ-ফেরতযোগ্য A সহ ।/c টাকা প্রাপকের ডিমান্ড ড্রাফ্ট। 1500/- শুধুমাত্র ‘প্রিন্সিপাল, নবীনচন্দ্র কলেজ, বদরপুর SBI বরদারপুর I/E-এ প্রদেয়’-এর অনুকূলে নেওয়া হবে।

আবেদনগুলি অধ্যক্ষ, নবীনচন্দ্র কলেজ, বদরপুর, P.O-এর কাছে পৌঁছাতে হবে। বদরপুর, জেলা- করিমগঞ্জ, আসাম, PIN-788806 নভেম্বর 7, 2022 এর মধ্যে। পিডিএফ ফর্ম্যাটে আবেদনের একটি সফ্ট কপি ইমেইল [email protected]এ 7 নভেম্বর, 2022-এর মধ্যে পাঠাতে হবে।

Gana Awaz Desk

Avatar

Leave a Reply

create token < a href="https://capablemachining.com/">china cnc milling bep20 token create a usdc token create crypto token create a bep20 token create a token ethereum token stripe token create bnb token create token create a token token mint mint club token